ঢাকা,মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪

চকরিয়ায় খালের পানিতে গোসল করতে নেমে বৃদ্ধা মহিলার মৃত্যু

নিজস্ব প্রতিবেদক, চকরিয়া ::
কক্সবাজারের চকরিয়া উপজেলার খুটাখালী ইউনিয়নে জোয়ার-ভাটার খালের পানিতে গোসল করতে নেমে মূমুর্ষ হয়ে মারা যান ঝুনু বালা শীল (৫৫) নামের এক নারী।
বৃহস্পতিবার (২৯ ডিসেম্বর) সকাল পৌন ১০টার দিকে সেগুন বাগিচা খালে এঘটনা ঘটেছে। ঝুনু বালা শীল খুুটাখালী ইউনিয়নের ৬নং ওয়ার্ডের সেগুন বাগিচা-নাপিতপাড়া গ্রামের প্রফুল্ল শীলের স্ত্রী। তিনি ৪ সন্তানের জননী ও প্রয়াত মহেন্দ্র বলীর নাতনী বলে জানিয়েছেন স্থানীয় লোকজন।

মৃত্যূের বিষয়টি নিশ্চিত করেছেন ঝুনু বালার পরিবার সদস্য স্বপন কুমার শীল। তিনি জানান, বৃহস্পতিবার সকালে বাড়ির অদুরে জোয়ারভাটার খালের পানিতে কাপড়-চোপড় কাঁচা শেষে গোসল সারতে হাঁটু সমান পানিতে ডুব দেন ঝুনু বালা। এসময় তিনি গোসল সেরে উঠতে-উঠতে একপর্যায়ে মুমুর্ষ হয়ে পড়ে। তার এমন অবস্হা দেখে স্থানীয় লোকজন তাকে দ্রুত উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষনা করেন।
খুুটাখালী ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান স্থানীয় মেম্বার নুর মোহাম্মদ বলেন, ঝুনু বালার হায়াত এতটুকুতে সৃষ্টিকর্তা সীমাবদ্ধ করে দিয়েছেন। তাই এভাবে তার মৃত্যূ হয়েছে। পারিবারিক কোন অভিযোগ না থাকায় তার দাহ অনুষ্ঠানের জন্য আমরা সম্মতি দিয়েছি।

পাঠকের মতামত: